শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হেফাজতের সহ প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ গ্রেফতার

হেফাজতের সহ প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ গ্রেফতার

নিউজ ডেস্ক :: হেফাজতে ইসলামের আরেক নেতাকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ বিভাগ (ডিবি)। তিনি হলেন- সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ।

মঙ্গলবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার মীর হাজিরবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে মিডিয়াকে জানিয়েছেন ঢাকা উপ-কমিশনার আব্দুল আহাদ।

ডিবি সূত্র জানায়, গ্রেপ্তার শরিফউল্লাাহকে যাত্রাবাড়ী থানায় দায়ের হওয়া বিশেষ ক্ষমতা আইনের (২০১৩ সালের ৬ মে) একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। ওই মামলায় (নম্বর ২০) তিনি এজাহারনামীয় আসামি।
খোঁজ নিয়ে জানা গেছে, মুফতি শরিফউল্লাহ হেফাজতের কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০১৩ সালের ৫ মের তাণ্ডব ছাড়াও সাম্প্রতিক সময়ে হেফাজতের সহিংসতার সঙ্গে তার যোগসূত্র রয়েছে। তাকে বুধবার (১৪ এপ্রিল) আদালতে সোপর্দ করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে ডিবি সূত্র জানায়।

প্রসঙ্গত, স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও মুজিব শতবর্ষ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশে আসা নিয়ে রাজধানীসহ সারা দেশের বিভিন্ন এলাকায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলাম। সম্প্রতি হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর একে একে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের গ্রেপ্তার অভিযান শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এরই ধারাবাহিকতায় গত সোমবার চট্টগ্রাম থেকে হেফাজতের আরেক শীর্ষ নেতা আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেপ্তার করে র‍্যাব ও গোয়েন্দা পুলিশের যৌথ একটি দল। তাকে বর্তমানে ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।