সোমবার, ১৭ মে ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
সাবেক আইন মন্ত্রীর মৃত্যুতে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের শোক

সাবেক আইন মন্ত্রীর মৃত্যুতে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের শোক

নিউজ ডেস্ক ::সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি,সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু আজ বিকেলে মারা গেছেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি নূরুদ্দীন রাসেল,সিনিয়র সহ-সভাপতি সঙ্গীতশিল্পী তপন কুমার সাহা,সহ-সভাপতি কবি পলাশ আফজাল,সাধারণ সম্পাদক এস.ডি চৌধুরী বাপ্পী,কোষাধ্যক্ষ মো.আজির উদ্দিন,তত্ত্ব ও প্রযুক্তি সম্পাদক শাহ সাজু,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিনুর রহমান শাহিন,দপ্তর সম্পাদক ইসমাঈল আলী টিপু,ক্রীড়া সম্পাদক মো.জাহাঙ্গীর আলম,নির্বাহী সদস্য মো.আমিনুর রহমান,মো.ছায়াদ আলী,শিপন চন্দ জয়,মো.রফিক আহমদ,মোজাক্কির আহমদ নাজু প্রমুখ।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ১৯৯১ সালে কুমিল্লা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মতিন খসরু। তারপর ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৯ সালে মোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। এর মধ্যে ৭ম সংসদে (১৯৯৬-২০০১) আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমান সংসদে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি