মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ছাত্রলীগ নেতা হিরনের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক

ছাত্রলীগ নেতা হিরনের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক

নিউজ ডেস্ক :: বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা এস চৌধুরী হিরণের মা করোনায় আক্রান্ত হয়ে আজ শুক্রবার দুপুর সাড়ে ৩টার দিকে মৃত্যুবরণ করেছেন (ইন্না…রাজিউন)। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিয়ানীবাজারে ২৭জন মারা গেছেন।

ছাত্রলীগ নেতা হিরণে মাতা সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের কভিড ইউনিটে তিনি চিকিৎসাধীন ছিলেন। গত সপ্তাহে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হলে তাঁকে প্রথমে বিয়ানীবাজারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরিস্থিতির উন্নতি না হওয়ায় পরে চিকিৎসকের পরামর্শ মেনে সিলেট উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত পরশু তার কভিড টেস্ট করার পর গতকাল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়। চিকিৎসকরা জানিয়েছেন তার ফুসফুসের ৫০ ভাগ সংক্রমিত হওয়ায় শারিরীক অবনতি হয়েছিল। শুক্রবার দুপুর সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। কাকরদিয়া তেরাদল শাহী ঈদগাহ মাঠে রাত ৯.০০ ঘটিকার সময় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

ছাত্রলীগ নেতা এস চৌধুরী হিরণের মাতৃবিয়োগে শোক জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান। এক শোকবার্তায় তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে সবাইকে সচেতন হতে হবে। এই সময়ে হিরণে মতো যারা মা, বাবা কিংবা স্বজন হারিয়েছেন তারাই জানেন স্বজন হারানোর বেদনা। সবাইকে পরিবার ও স্বজনদের কথা ভেবে আরো সতর্কভাবে চলাফেরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

এছাড়া শোক জানিয়েছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সরওয়ার হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, নির্বাহী সদস্য আব্দুল বারী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান,বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন , সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদ ইসলাম আউয়াল, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সিনিয়র সাংবাদিক, সিলেটেরডাক পত্রিকার স্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা সম্পাদক ছাদেক আহমদ আজাদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি পলাশ আফজাল,বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ,সিলেট জেলা যুবলীগ নেতা আহমদ হোসেন খান মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক আহবায়ক লায়ন সুহেল আহমদ রাশেদ, যুবলীগ নেতা রফিকুল হক চৌধুরী, সিদ্দিকুর রহমান চৌধুরী তানু, তাজুল ইসলাম চৌধুরী , মোহাম্মদ আমান উদ্দিন, ইকবাল হোসেন তারেক, হুমাউন কবির পারভেছ, জাবের আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।