মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।

ডিনার ডেটে যশ-নুসরাত

দর্পণ ডেস্ক : যশ-নুসরাত। টলিপাড়ার আলোচিত জুটি। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও এ জুটিকে নিয়ে বেশ আলোচনা। নির্বাচনের মাঠেও আলোচনার কেন্দ্র বিন্দুতে যশ-নুসরাত। দুজন দুই দলের হলেও তাদের বন্ধুত্ব সেই আগের জায়গায় আছে।

এবার নির্বাচনের বিরোধিতা ভুলে ডিনার ডেটে অংশ নিয়েছন বিজেপির যশ দাশগুপ্ত এবং তৃণমূলের নুসরাত জাহান। রোববার (৪ এপ্রিল) রাতে দুজনের ইনস্টাগ্রামে দেখা গেল সেই ছবি। একই ছবি শেয়ার করেছেন তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে।

ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘টেবিলে আমার ফেবারিট খাবার। আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত।’ সে পোস্ট নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যশ। লিখেছেন, ‘তোমার তৃপ্তি আমি খুবই গুরুত্ব দিয়ে দেখছি।’

ভোটের আগে নুসরাতের বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। তার জন্য যশ দাশগুপ্তকে দায়ী করেছেন টলিউডের একাংশ। যদিও বিবাহচ্ছেদ নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি নুসরাত।

এদিকে নিজের দল তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের মাঠে সরব নুসরাত। বৃহস্পতিবার (০১ এপ্রিল) সারাদিন বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চ্যাটার্জীর হয়ে ভোট প্রচার করেছেন তিনি। প্রচার শেষে রাস্তার পাশে গাড়ি থামিয়ে সবজি কিনতে দেখা গেছে এ সাংসদকে।

অন্যদিকে বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন যশ দাশগুপ্ত।  চন্ডীতলা বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়ছেন যশ।  জয়ের ব্যাপারে বেশ আশাবাদী তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।