শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
লকডাউনের দ্বিতীয় দিনেও চলছে ফেরি

লকডাউনের দ্বিতীয় দিনেও চলছে ফেরি

দর্পণ ডেস্ক : লকডাউনের দ্বিতীয় দিনেও মঙ্গলবার (৬ এপ্রিল) পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সবগুলো ফেরি চলাচল করছে। যানবাহনের পাশাপাশি স্বাভাবিকভাবেই ফেরি পার হচ্ছেন সাধারণ যাত্রীরা। তবে অনেকে স্বাস্থ্যবিধি মানছেন না।

ঘাট কর্তৃপক্ষ জানায়, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে সকাল ৬টা থেকে ৭টা পযর্ন্ত ফেরি চলাচল বন্ধ রাখা হয়। তবে ৭টার পর থেকে এ নৌরুটের সবগুলো ফেরি চলাচল করছে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ৬ শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌরুটে ২০টি ফেরি চলাচল করছে।

দেশব্যাপী লকডাউন শুরু হলেও পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজির নৌরুটে স্বাভাবিক চিত্র রয়েছে। এসব নৌরুট দিয়ে পাইভেটকার, মোটরসাইকেলসহ ছোট ও মাঝারি যানবাহনে মানুষ কয়েকগুণ বেশি ভাড়া দিয়ে পারাপার হচ্ছেন। তবে অনেকেই মানছেই না স্বাস্থ্যবিধি।

এদিকে সোমবার (৫ এপ্রিল) পাটুরিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাম জানান, নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিকের ব্যাপারে তিনি কিছুই বলবেন না। তবে তিনি জানিয়েছে, ঘাটে যে যানবাহন আটকে রয়েছে তা শেষ হলে সব ফেরি চলাচল বন্ধ করা হতে পারে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি