শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারের রামদায় মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন অবশেষে জসিম উদ্দিনের লাশ পাওয়া গেছে সিলেট জকিগঞ্জ বিয়ানীবাজার রোডের শেওলা জিরো পয়েন্টে ট্রাক ও সিএনজি শ্রমিক সংঘর্ষ,আহত ১৫ ইভ্যালির দুই কর্মকর্তা গ্রেফতার বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়কের উপর হামলার প্রতিবাদ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ডিজিটাইজড সেবাসমূহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা সহ ২ জন নিহত,আহত ৪ চোরাগোপ্তা হামলায় বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আহত স্কুলের কক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

ডিনার ডেটে যশ-নুসরাত

দর্পণ ডেস্ক : যশ-নুসরাত। টলিপাড়ার আলোচিত জুটি। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও এ জুটিকে নিয়ে বেশ আলোচনা। নির্বাচনের মাঠেও আলোচনার কেন্দ্র বিন্দুতে যশ-নুসরাত। দুজন দুই দলের হলেও তাদের বন্ধুত্ব সেই আগের জায়গায় আছে।

এবার নির্বাচনের বিরোধিতা ভুলে ডিনার ডেটে অংশ নিয়েছন বিজেপির যশ দাশগুপ্ত এবং তৃণমূলের নুসরাত জাহান। রোববার (৪ এপ্রিল) রাতে দুজনের ইনস্টাগ্রামে দেখা গেল সেই ছবি। একই ছবি শেয়ার করেছেন তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে।

ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, ‘টেবিলে আমার ফেবারিট খাবার। আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত।’ সে পোস্ট নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যশ। লিখেছেন, ‘তোমার তৃপ্তি আমি খুবই গুরুত্ব দিয়ে দেখছি।’

ভোটের আগে নুসরাতের বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। তার জন্য যশ দাশগুপ্তকে দায়ী করেছেন টলিউডের একাংশ। যদিও বিবাহচ্ছেদ নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি নুসরাত।

এদিকে নিজের দল তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটের মাঠে সরব নুসরাত। বৃহস্পতিবার (০১ এপ্রিল) সারাদিন বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চ্যাটার্জীর হয়ে ভোট প্রচার করেছেন তিনি। প্রচার শেষে রাস্তার পাশে গাড়ি থামিয়ে সবজি কিনতে দেখা গেছে এ সাংসদকে।

অন্যদিকে বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন যশ দাশগুপ্ত।  চন্ডীতলা বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়ছেন যশ।  জয়ের ব্যাপারে বেশ আশাবাদী তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি