মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সুনামগঞ্জের জামালগঞ্জে দেবরের হাতে ভাবী খুন,র‍্যাবের হাতে আসামি আটক বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা সম্পন্ন বিয়ানীবাজার উপজেলা কৃষক লীগের সম্মেলন ৮ জুন সিলেটের আখালিয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হাজার কোটি টাকা আত্মসাৎ করে পালানো পি কে হালদার পশ্চিমবঙ্গে গ্রেফতার ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ আজ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা,নির্ধারিত হবে নৌকার মাঝি সিলেট জকিগঞ্জ রোডের কালিগঞ্জ জান্নাত পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত শেওলা পল্লী বিদ্যুৎ এলাকায় মারাত্মক সড়ক দুর্ঘটনায় ২৪ বিজিবি সদস্য আহত শ্রীলঙ্কার ভয়াবহ পরিস্থিতি,সহিংসতাকারীদের দেখা মাত্র গুলির নির্দেশ
শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার

শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় ১৯ জনের লাশ উদ্ধার

দর্পণ ডেস্ক : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় আরও ১৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত ১৯ জনের মরদেহ উদ্ধার করা হলো। আজ সোমবার সকালে আরও ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়। এ তথ্য জানিয়েছেন নারায়াণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফিন। তিনি জানান, ডুবে যাওয়া লঞ্চটি তোলা হয়েছে। সেখান থেকে আরও ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকাজ চলছে। আরও অনেক যাত্রীর মরদেহ উদ্ধার হতে পারে।

নদী বন্দর নারায়ণগঞ্জের উপ-পরিচালক মোবারক হোসেন জানান, ৪৩ জন যাত্রী নিয়ে লঞ্চটি মুন্সীগঞ্জের দিকে রওয়ানা হয়।

চরসৈয়দপুর এলাকায় শীতলক্ষ্যায় নির্মাণাধীন সেতুর কাছাকাছি স্থানে অপর একটি জাহাজের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি