বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
মায়ের স্বাক্ষীতে জেলে মাদকাসক্ত ছেলে

মায়ের স্বাক্ষীতে জেলে মাদকাসক্ত ছেলে

দর্পণ ডেস্ক : লাখাইয়ে ছেলের বিরুদ্ধে মাদক মামলার সাক্ষী দিলেন মা হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে ইয়াবা সেবনের প্রস্তুতিকালে জাকির হোসেন(২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সে মোঃ সাঈদ মিয়ার ছেলে। পুলিশ জানায়, আটক জাকির হোসেন মাদক সেবন করে তার বাবা মাকে অত্যাচার করত। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য ঘরের মালামাল বিক্রি করে দিত, ভাংচুর করত।

অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার বিকাল সাড়ে ৫টায় লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা লাখাই থানার সাব ইন্সপেক্টর মিজানুল হকের সহায়তায় অভিযান পরিচালনা করেন।

মোবাইল কোর্ট ঘটনাস্থলে পৌঁছে বিষয়টির সত্যতা পায় এবং ইয়াবা সেবনের প্রস্তুতিকালে জাকির হোসেনকে পুলিশ হাতেনাতে আটক করে। উপস্থিত লোকজন জানান, ইতিপূর্বে ইয়াবা সেবন করে তার মা বাবা এবং পরিবারের অন্যান্যদের উপর অত্যাচার করত জাকির। আটকের পর তার মা নিজেই ঘটনার স্বাক্ষী হিসেবে স্বাক্ষর প্রদান করেন।

বিষয়টি আমলে নিয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় ১শত টাকা জরিমানাসহ ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এবিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি