মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
মায়ের স্বাক্ষীতে জেলে মাদকাসক্ত ছেলে

মায়ের স্বাক্ষীতে জেলে মাদকাসক্ত ছেলে

দর্পণ ডেস্ক : লাখাইয়ে ছেলের বিরুদ্ধে মাদক মামলার সাক্ষী দিলেন মা হবিগঞ্জের লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে ইয়াবা সেবনের প্রস্তুতিকালে জাকির হোসেন(২৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সে মোঃ সাঈদ মিয়ার ছেলে। পুলিশ জানায়, আটক জাকির হোসেন মাদক সেবন করে তার বাবা মাকে অত্যাচার করত। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য ঘরের মালামাল বিক্রি করে দিত, ভাংচুর করত।

অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার বিকাল সাড়ে ৫টায় লাখাই উপজেলার মোড়াকরি গ্রামে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা লাখাই থানার সাব ইন্সপেক্টর মিজানুল হকের সহায়তায় অভিযান পরিচালনা করেন।

মোবাইল কোর্ট ঘটনাস্থলে পৌঁছে বিষয়টির সত্যতা পায় এবং ইয়াবা সেবনের প্রস্তুতিকালে জাকির হোসেনকে পুলিশ হাতেনাতে আটক করে। উপস্থিত লোকজন জানান, ইতিপূর্বে ইয়াবা সেবন করে তার মা বাবা এবং পরিবারের অন্যান্যদের উপর অত্যাচার করত জাকির। আটকের পর তার মা নিজেই ঘটনার স্বাক্ষী হিসেবে স্বাক্ষর প্রদান করেন।

বিষয়টি আমলে নিয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াসিন আরাফাত রানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় ১শত টাকা জরিমানাসহ ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এবিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি