বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
মাদারীপুরে জেলা কারাগারে হাজতির মৃত্যু

মাদারীপুরে জেলা কারাগারে হাজতির মৃত্যু

দর্পণ ডেস্ক : মাদারীপুরে জেলা কারাগারে আয়নাল শেখ (২৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। রোববার (৪ এপ্রিল) জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আয়নাল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর গ্রামের নুরুল শেখের ছেলে।

মাদারীপুর জেলা কারাগারের জেলার শঙ্কর কুমার মজুমদার জানান, ২০২০ সালের ১৪ ডিসেম্বর মাদারীপুরের রাজৈর থানার একটি চুরি মামলা দায়ের হয়। পরে ২০ ডিসেম্বর সেই মামলায় গ্রেফতার হয় আয়নাল শেখ। তাকে মাদারীপুর আদালতে তোলা হলে আদালতের বিচারক আয়নালকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপর পরিবারের পক্ষ থেকে তার কোনো জামিনের আবেদন না করা হলে আয়নাল কারাগারেই ছিল।

কিন্তু রোববার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কারাগার কর্তৃপক্ষ তাকে চিকিৎসার জন্য নিজস্ব পরিবহনে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আয়নালকে মৃত ঘোষণা করেন।

সোমবার (৫ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাহের নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মাদারীপুর জেলা কারাগারের আবাসিক মেডিকেল অফিসার ডা. অখিল সরকার জানান, ব্রেইন স্ট্রোক হয়ে মারা গেছে আয়নাল। ঘুমে থাকা অবস্থায় এটা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাকিটা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পরে বলা যাবে।

মাদারীপুরের রাজৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. সাদী জানান, রাজৈর উপজেলার ইশিবপুরের আবুল হোসেনের নিজ বাড়ি থেকে ৩টি গরু চুরি হয়। পরে তিনি রাজৈর থানায় একটি চুরি মামলা দায়ের করেন। মামলায় বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়। রাজৈর থানার এসআই মাহাতাব হোসেন মামলার তদন্তের দায়িত্ব পায়। পরে রাজৈর থানা এলাকা থেকে পুলিশ আয়নালকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি