মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
কোরআনে হাফেজ তানভীর নিখোঁজ ; সন্ধান পেতে সহযোগিতা কামনা

কোরআনে হাফেজ তানভীর নিখোঁজ ; সন্ধান পেতে সহযোগিতা কামনা

দর্পণ ডেস্ক : রাজধানীর নবাবগঞ্জের ডুরি আঙ্গুল হাফেজিয়া মাদ্রাসার ৯ পারা কোরআনে হাফেজ তানভীর হোসেন (১০) নামে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন।

গতকাল শুক্রবার বিকাল ৪টা থেকে ছেলেটিকে পাওয়া যাচ্ছে না। কোন সহৃদয়বান ব্যক্তি হাফেজ তানভীরের সন্ধান পেয়ে থাকলে তার পরিবারের কাছে পৌঁছে দেওয়ার আহবান জানানো হয়েছে।

নিখোঁজ তানভীরের গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার রহিমানগর গ্রামে। তার বাবার নাম তওহীদুর রহমান। সে ঢাকা নবাবগঞ্জের ডুরি আঙ্গুল হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী।

পরিবার সূত্র জানায়, গতকাল শুক্রবার দুপুরে সে তার মাদ্রাসা থেকে আজিমপুরের ছোট ভাট মসজিদ এলাকায় খালার বাসায় বেড়াতে আসে।

জুমার নামাজের পর সবার খাওয়া-দাওয়ার সময় হলে সে বাহির থেকে একটু এসে বলে ঘর থেকে বের হয়ে যায়। তার পরিবার জানায় এরপর থেকে আর তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

এদিকে তানভীরকে খুঁজে না পেয়ে দিশেহারা তার পরিবার। বাবা তওহীদুর রহমানসহ পরিবারের অন্য সদস্যরাও সব যায়গায় খুঁজেছেন।

কোন সহৃদয়বান ব্যক্তি তানভীরের সন্ধান পেয়ে থাকলে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। তানভীরের বাবা: 01305239603, 01813533283, 01919296503।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি