বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ভুইগাও গ্রামের আরজদ আলির ছেলে মাওঃ সাইফুদ্দিন আহমেদ (২৮) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। শনিবার (৩ মার্চ) রাতে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

এলাকাবাসী সফিক মিয়া জানান, সাইফুদ্দিন হাজীপুর ইউনিয়নের পাশ্ববর্তী কয়েকটি মসজিদে ইমামতি করেছেন।

উল্লেখ্য শুক্রবার সকালে উপজেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কের লুয়াইউনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহতরা হলেন রাজনগর উপজেলার উত্তরভাগ চা-বাগানের রবীন্দ্র কর্মকারের ছেলে সুজন কর্মকার (২৪) ও রঞ্জিত রায়ের ছেলে রাজন রায় (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী মিতালি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৭৯১৩) বিপরীত দিক থেকে আসা একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সুজন কর্মকার ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয়রা উদ্ধার করে অপর দুই আরোহী রাজন রায় ও দিপেন দোষাদকে (২৩) গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করে।

বাস চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি