রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
ছাতকে থানায় হেফাজতের হামলা, ৫০০ জনকে আসামি করে পুলিশের মামলা

ছাতকে থানায় হেফাজতের হামলা, ৫০০ জনকে আসামি করে পুলিশের মামলা

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের ছাতক থানায় হেফাজতে ইসলামের সমর্থকদের হামলার ঘটনায় আহত পুলিশ সদস্য এস আনোয়ার মিয়া বাদী হয়ে ৫০০ জনকে আসামি করে মামলা করেছেন।

শনিবার (৩ এপ্রিল) একটি রিসোর্ট থেকে হেফাজত কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে নারীসহ আটকের পর রাত ৯ টায় থানায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় ৭ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মামুনুল হককে নারায়ণগঞ্জে আটক করা হয়েছে এমন খবর পেয়ে ছাতক পৌর শহরে বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলামের অনুসারীরা। এক পর্যায়ে পৌর শহরের দোকানপাট ও থানায় ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। হামলায় থানার দুইজন অফিসার ও পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২৬ রাউন্ড টিয়ারসেল ও ১০৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। হামলায় জড়িত সন্দেহে রাতেই ৯ জনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই আনোয়ার মিয়া, এসআই সামছুল আরেফিন, কনস্টেবল রাকিব উদ্দিন, সাইদুল ইসলাম, দিলশাদ মিয়া, রবিউল আলম ও সুবল দাস। আহত পুলিশ সদস্যরা ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, ‘রাতে কয়েক’শ লোক থানায় অতর্কিতে ইটপাটকেল নিক্ষেপ করেছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। থানায় মামলা প্রক্রিয়াধীন আছে। খবর পেয়ে রাতেই ছাতক থানা পরিদর্শন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

থানায় হামলার বিষয়ে ছাতক দোয়ারাবাজার সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন বলেন, ‘ থানায় হামলা ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনাটি ঘটেছে রাতে। হেফাজত ইসলাম না কারা হামলা করেছে সেটি সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করা চেষ্টা চলছে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি