বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
ঘোড়ায় চড়ে পতাকা হাতে হেফাজতের সেই কর্মী গ্রেফতার

ঘোড়ায় চড়ে পতাকা হাতে হেফাজতের সেই কর্মী গ্রেফতার

দর্পণ ডেস্ক : হেফাজতের আন্দোলনের সময় বাংলাদেশের পতাকা হাতে নিয়ে ঘোড়ায় চড়ে সড়ক অবরোধের দৃশ্যও ভাইরাল হয়েছিল। ভাইরাল হওয়া হাছান ইমাম (৩৮) নামে সেই কর্মী আটক হয়েছেন।

শনিবার ভোরের দিকে বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের কবিরপুর বড় মাদ্রাসা থেকে তাকে আটক করে র‌্যাব।

অভিযানটি পরিচালিত হয়েছে ঢাকার র‌্যাবের লেফটেন্যান্ট কমান্ডার গোলাম মির্জার নেতৃত্বে। আটক হাছান ঢাকা থেকে পালিয়ে ওই মাদ্রাসায় আশ্রয় নেয়। বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্টরা জানান, হেফাজতের তাণ্ডব ও নাশকতা মামলার পলাতক আসামি হাছান ইমাম হেফাজতে ইসলামের সক্রিয় সদস্য। তিনি ঢাকা থেকে দুর্গম পাহাড়ি এলাকায় গিয়ে আত্মগোপন করেন। শনিবার সেখান থেকে তাকে আটক করে ঢাকায় নিয়ে যায় র‌্যাব।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, হেফাজতের পলাতক আসামি যে মাদ্রাসায় গিয়ে আত্মগোপনে ছিল সেই মাদ্রাসার বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। মাদ্রাসার নিবন্ধন বাতিল করা হবে। যারা এ ধরনের রাষ্ট্রদ্রোহী হেফাজতকে আশ্রয় দিয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাঘাইছড়ি থানার ওসি মো. আনোয়ার হোসেন খান বলেন, শুনেছি র্যাব আমতলী ইউনিয়ন থেকে একজন হেফাজতের পলাতক আসামি রাতে আটক করেছে। আটকের সঙ্গে সঙ্গে ওই আসামিকে ঢাকায় নিয়ে গেছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি