সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটের খাগড়িয়ায় ময়নুল ম্যানশনের যাত্রা ও তাহফিজুল কুরআন মাদ্রাসার উদ্বোধন

সিলেটের খাগড়িয়ায় ময়নুল ম্যানশনের যাত্রা ও তাহফিজুল কুরআন মাদ্রাসার উদ্বোধন

মিজান মোহাম্মদ : সিলেট সদর উপজেলা ৩নং খাদিমনগর ইউনিয়নের পশ্চিম খাগড়িয়া লাখাউড়া এয়ারর্পোট রোড সিলেট ময়নুল ম্যানশন আজ উদ্বোধন হয়। মার্কেটের প্রবেশ মুখের ফিতা কেটে উদ্বোধন করেন ময়নুল ম্যানশনের স্বত্বাধিকারী মহানগর আওয়ামীলীগ নেতা মো: ময়নুল ইসলাম এবং হাফিজ ক্বারী মাওলানা আব্দুল আল হোসাইন পরিচালনায় ছাওতুল হেরা তাহফিজুল কুরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসা উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার (২ এপ্রিল) জুম্মার নামাজের পর পশ্চিম খাগড়িয়ায় ময়নুল ম্যানশন ও ছাওতুল হেরা তাহফিজুল কুরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসা যাত্রা শুরু হয়েছে।

ময়নুল ম্যানশনের স্বত্বাধিকারী, সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ ময়নুল ইসলাম বলেন- ‘ মাদ্রাসায় শিশু নাজেরা ও হিফজ বিভাগে শিক্ষা দেয়া হবে। পাশাপাশি দোকান ব্যবসায়ীদের হালালভাবে ব্যবসা করা জন্য আমি মালিকদের প্রতি আহবান জানাই।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগ নেতা সাহেদ গাজী,আব্দুল কাইয়ুম, সিলেট মহানগর আওয়ামিলীগের সহ-সভাপতি শ্রী জগদীশ চন্দ্র দাস, ৮নং ওয়ার্ডে কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সিলেট মহানগর আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক বিধান কুমার সাহা, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজ, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ ছোয়াব আলী, মহানগর সেচ্ছাসেবলীগ নেতা মুহিতুর রহমান রনি, মাসিক গোপলা সম্পাদক মিজান মোহাম্মদসহ এলাকার মুরব্বী ও যুবকগণ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি