মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
সিলেটে করোনা টেস্ট কালে প্রবাসী সাংবাদিক আলতাফ চৌধুরী হয়রানির শিকার

সিলেটে করোনা টেস্ট কালে প্রবাসী সাংবাদিক আলতাফ চৌধুরী হয়রানির শিকার

নিউজ ডেস্ক  :: সিলেটে প্রবাসী সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরী করোনা টেস্টে হয়রানির শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়,গত ২৭ মার্চ প্রবাসী সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরী সিলেটের আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স করোনা টেস্ট দিতে গেলে প্রতারণার শিকার হন। তিনি সেখানে গিয়ে দেখেন কোন রকম সামাজিক দুরত্ব বজায় রাখা হয়নি। এমন কি কোন ধরনের লাইন মানা হয়নি। তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে ঢুকার চেষ্টা করলে তাকে ধাক্কা দিয়ে তার আগে দুই তিন জন ঢুকে যায়। পরে ভিতরে গেলে তাকে অনুপস্থিত বলে নমুনা নিতে অস্বীকৃতি জানায় দায়িত্বশীলরা। তিনি অনুরোধ করার পর তারা প্রতারণার মাধ্যমে তার কাছ থেকে টাকা আদায়ের চেষ্টা করে। পরে সাংবাদিক পরিচয় দিলে তাকে ভিতরে প্রায় আধা ঘন্টা জিম্মি করে রাখা হয়। এমন কি বাহিরে কল করতে চাইলে তাকে সেই সুযোগ দেওয়া হয়নি। পরে একজন সিলেটি কর্মকর্তার অনুরোধে তার নমুনা নেয়া হয়।

লন্ডন থেকে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন অফিস পাড়ায় এমন আচরণ খুব দুঃখজনক।এ ব্যাপারে তিনি কর্তৃপক্ষের সুনজর কামনা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি