বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
করোনা পরিস্থিতি অস্বাভাবিক হওয়ায় ইউনিয়ন নির্বাচন স্থগিত

করোনা পরিস্থিতি অস্বাভাবিক হওয়ায় ইউনিয়ন নির্বাচন স্থগিত

দর্পণ ডেস্ক ; দেশের করোনা পরিস্থিতির অবনতি হওয়ায়  নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

(১ এপ্রিল) বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে এক বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে বুধবার চার পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ হয়। তবে ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও একটি সংসদীয় আসনের নির্বাচনের নির্ধারিত ভোটগ্রহণ হবে কি না তা জানতে বৃহস্পতিবার বৈঠকে বসে ইসি।

দেশের স্থানীয় সরকারের তৃনমূল পর্যায়ের ৩৭১ ইউনিয়ন পরিষদ নির্বাচনের (ইউপি) ও ১১ পৌরসভায় ১১ এপ্রিলের ভোটগ্রহণের পূর্বনির্ধারিত তারিখ ছিল। একই দিনে দিন লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্তু বর্তমানে দেশের করোনা পরিস্থিতি অস্বাভাবিক হওয়ায় নির্ধারিত তারিখে নির্বাচন হওয়ার সম্ভাবনা খুবই কম। এই পরিস্থিতি স্বাভাবিক হলেই নির্বাচন হবে বলে জানিয়েছেন কে এম নূরুল হুদা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি