শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
আলোচিত হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে যুবকের গলাকাটা লাশ,চারজনকে আসামি করে থানায় মামলা আমেরিকা প্রবাসী নারী সেজে প্রতারণা, প্রতারককে শেখঘাট থেকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ করোনায় মারা গেলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সানিয়া আক্তার দেশে ফিরা ৫ লাখ প্রবাসী পাবেন সাড়ে ১৩ হাজার টাকা করে অনুদান বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতার পিতৃবিয়োগ,বিভিন্ন মহলের শোক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮৯২ সিলেন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী জয়ের জন্য ভালোবাসা – ড.সেলিম মাহমুদ লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা
সরকার-পুলিশের সম্পর্ক নিয়ে রেজা কিবরিয়ার বিস্ফোরক মন্তব্য

সরকার-পুলিশের সম্পর্ক নিয়ে রেজা কিবরিয়ার বিস্ফোরক মন্তব্য

দর্পণ ডেস্ক ; গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেছেন, পুলিশ নিয়ে অনেক সমালোচনা হয়। কিন্তু আমি বলবো, এই সরকার যেসব কর্মকাণ্ড করছে এতে সব পুলিশের সম্মতি নেই। অনেকে এ সরকারকে দেখানোর জন্য মানুষের ওপর অত্যাচার করছে। কিন্তু সব পুলিশ সরকারের পক্ষে নেই। আমাদের যে নতুন প্রজন্ম আছে তাদের ভুল ভয়-ভীতি দেখিয়ে কোন কিছু করা সম্ভব না।

তিনি বলেন, সরকার যতই চেষ্টা করুক ইতিহাস বিকৃতি করতে, ইতিহাস থেকে মুক্তিযোদ্ধাদের নাম মুছে ফেলে দিতে কিন্তু এগুলো কখনোই সম্ভব না। এ সরকারের পতন আসবেই। যারা নেতৃত্ব দিয়ে সামনে আসবে তাদের মাধ্যমেই এ সরকারের পতন হবে।

আজ দুপুরে জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, হেফাজতে ইসলামের সব কাজে আমি এগ্রি করি না। কিন্তু এই জালিম সরকারের বিরুদ্ধে যারাই দাঁড়াবে তাদের পেছনে সবাই যেতে রাজি আছে। যারাই রাজপথে নামছে তারা আমাদের সবার অধিকার রক্ষা করছে। আমাদের বাক স্বাধীনতা রক্ষা করার জন্য চেষ্টা করছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি