শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে ব্যবসায়ী বাড়ি যাওয়ার পথে মাথায় আঘাত করে মোবাইল ও টাকা ছিনতাই

নবীগঞ্জে ব্যবসায়ী বাড়ি যাওয়ার পথে মাথায় আঘাত করে মোবাইল ও টাকা ছিনতাই

নবীগঞ্জ প্রতিনিধি ; প্রতিদিনের মতো ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাত ১১টার সময় ঢাকা- সিলেট মহা সড়কের ইউসূফ নগরস্থ এম মুনিম ফিলিং স্টেশন থেকে দোকান বন্ধ করে গত রবিবার রাত ১১ টার সময় মরহুম হাজী দুরুদ মিয়ার বাড়ির সামনে আসা মাত্রই ৩/৪ জন অজ্ঞাত ছিনতাইকারী পিছন থেকে ঝাপটা মেরে ধরে দুরুদ মিয়ার নির্জন অন্ধকার বাড়িতে ব্যবসায়ী মোঃ রুবেল মিয়াকে নিয়ে যায়। সেখানে নিয়ে তার চোখ বেধে বেদরক মারপিট করে তার সাথে থাকা ফ্লেক্সিলোডের দুটি মোবাইল ও টাকা, তার ব্যবহৃত ১টি স্মার্ট ফোন সহ সারাদিনের ব্যবসার ২০ হাজার টাকা সহ প্রায় ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। ব্যবসায়ী রুবেলের সু- চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে স্থানী আউশকান্দি হীরাগঞ্জ বাজারে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ব্যবসায়ী রুবেল এর সাথে কথা হলে সে বলে, প্রতিদিনের মতো দোকান করে বাড়িতে যাওয়ার পথিমধ্যে ৩জন ছিনতাইকারী আমাকে ঝাপটা মেরে ধরে অন্ধকারে নিয়ে গিয়ে রড দিয়ে মাথায় আঘাত করে আমার ৩টি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমার চিৎকারে লোকজন এগিয়ে না আসলে হয়তো ছিনতাইকারীরা আমাকে মেরেই ফেলতো।
এ ঘটনায় আউশকান্দি এলাকায় চুর ও ছিনতাই আতংক বিরাজ করছে। এ ব্যাপারে ঐ এলাকার লোকজন প্রশাসনের সু- দৃষ্টি কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি