সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
বিএনপি জড়িত থাকলে আ’লীগ ধরা পড়বে কেন?

বিএনপি জড়িত থাকলে আ’লীগ ধরা পড়বে কেন?

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলার মূল পরিকল্পনাকারী বিএনপি- ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেওয়া এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শাল্লায় হিন্দুদের বাড়িঘরে হামলা প্রসঙ্গ টেনে তিনি বলেন, যে কোনো ঘটনা ঘটলেই জামায়াত, শিবির অথবা বিএনপির ঘাড়ে দায় চাপানোর চেষ্টা করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে আমাদের প্রশ্ন, শাল্লার হামলার ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীরা ধরা পড়ে কেন?

মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলীয় নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে এক দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ প্রশ্ন করেন।

স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এই অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আবদুস সালাম আজাদ, আবদুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

গয়েশ্বর বলেন, রামু, নাসিরনগরসহ বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলার যত ঘটনা ঘটেছে প্রতিটি ঘটনার সঙ্গে আওয়ামী লীগ জড়িত। সুনামগঞ্জের শাল্লায় হামলায়ও আওয়ামী লীগ জড়িত। তাকে গ্রেফতার করা হয়েছে, তিনি যুবলীগ নেতা।

ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশে আসাকে কেন্দ্র করে প্রতিবাদে ঢাকায় নানা কর্মসূচি প্রসঙ্গ টেনে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সম্প্রতি বায়তুল মোকাররম এলাকায় একদল লোক স্লোগান দিয়েছে ‘আমরা হব তালেবান, বাংলা হবে আফগান’। এই তালেবান শব্দটা সারা বিশ্বের মধ্যে আতঙ্ক। পশ্চিমা বিশ্বকে শেখ হাসিনা বলবে, দেখ আমি খারাপ কিন্তু অন্যদের চেয়ে ভালো। আমি না আসলে বিএনপি ক্ষমতায় আসবে। তাহলে আওয়ামী লীগ কী শান্তি?

রমজান উপলক্ষে প্রতিটি জিনিসপত্রের দাম বেড়েছে উল্লেখ করে গয়েশ্বর বলেন, তেলের দামও বেড়েছে। সেক্ষেত্রে বিদেশিদের এনে যেভাবে সরকারের প্রশংসা করানো হচ্ছে তাতে তেলের দাম তো বাড়বেই।

বাংলাদেশের জন্মদিন অর্থাৎ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের কাছে গুরুত্বপূর্ণ নয় উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, দেশের মালিক জনগণ। সেই জনগণকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করতে দেওয়া হচ্ছে না। আওয়ামী লীগের এখন একমাত্র পুঁজি হচ্ছে শেখ মুজিবুর রহমান। মনে হচ্ছে আওয়ামী লীগের টিকা হচ্ছে শেখ মুজিব। এছাড়া এই দলটির বেঁচে থাকার কোনো সুযোগ নেই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি