শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
কানাইঘাট থেকে ইয়াবা সহ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে র‍্যাব বিয়ানীবাজারে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ গোয়াইনঘাটে মা মেয়ে ছেলে সহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার জকিগঞ্জে মিলেছে গ্যাসের সন্ধান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল ১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বাংলাদেশ ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর ভিডিও কনফারেন্স সভা সম্পন্ন হয়েছে মধ্যরাতে বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত বিয়ানীবাজার থেকেই কিশোরী উদ্ধার,অপহরণকারী যুবক গ্রেফতার মাদক মামলার সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ
মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক

মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক

নিউজ ডেস্ক ::সিলেট-৩ আসনের জাতীয় সংসদ সদস্য মাহমুদ-উস- সামাদ চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব।

এক বিবৃতিতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবে এর সভাপতি শেখ মেঃ লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জহুুরুল ইসলাম মরহুমের রুহের মাফগেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বাতার্য় নেতৃবৃন্দ বলেন, মাহমুদ-উস-সামাদ চৌধুরী নিজের প্রজ্ঞা ও সততা দিয়ে মানুষের মন জয় করেছিলেন। করোনাকালে অসহায় মানুষদের মধ্যে তিনি ব্যক্তিগতভাবে ব্যাপক খাদ্য সহায়তা নিয়ে মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। তাঁর এ মানবিক কার্যক্রম সর্বত্র প্রশংসিত হয়।তার মৃত্যুতে সিলেটবাসী একজন যোগ্য নেতৃত্ব হারাল। তাঁর এই শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।

উল্লেখ্য, মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে মারা যান। ৬৬ বছর বয়সে মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পালকপুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি