মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক

মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক

নিউজ ডেস্ক ::সিলেট-৩ আসনের জাতীয় সংসদ সদস্য মাহমুদ-উস- সামাদ চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব।

এক বিবৃতিতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবে এর সভাপতি শেখ মেঃ লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম জহুুরুল ইসলাম মরহুমের রুহের মাফগেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বাতার্য় নেতৃবৃন্দ বলেন, মাহমুদ-উস-সামাদ চৌধুরী নিজের প্রজ্ঞা ও সততা দিয়ে মানুষের মন জয় করেছিলেন। করোনাকালে অসহায় মানুষদের মধ্যে তিনি ব্যক্তিগতভাবে ব্যাপক খাদ্য সহায়তা নিয়ে মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। তাঁর এ মানবিক কার্যক্রম সর্বত্র প্রশংসিত হয়।তার মৃত্যুতে সিলেটবাসী একজন যোগ্য নেতৃত্ব হারাল। তাঁর এই শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়।

উল্লেখ্য, মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে মারা যান। ৬৬ বছর বয়সে মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পালকপুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি