শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন ;পলাশ আফজাল সহ সভাপতি

সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন ;পলাশ আফজাল সহ সভাপতি

নিউজ ডেস্ক :উৎসবমুখর পরিবেশে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ মার্চ) সিলেট নগরীর জিন্দাবাজারস্হ একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব’র আয়োজনে সংগঠনের সভাপতি শেখ মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জহুরুল ইসলাম এর পরিচালনায় সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্টান সম্পন্ন হয়।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কবি নূরুদ্দীন রাসেল, তপন কুমার সাহা, এম.এ রউফ, শাহিনুর রহমান শাহিন, মো. আজির উদ্দিন, শাহ সাজু, শিপন চন্দ জয়, ইসমাঈল আলী টিপু, তোফায়েল আহমদ, ফজলুল কাদির চৌধুরী দিনাত, সুমন মিয়া, রফিক আহমদ, ফারহানা খানম, মিলন আহমদ, জুমান আহমদ, শামিম মিয়া, তাইবুর রহমান, কাওছার আলী, আহমেদ শাকিল, আব্দুল কাহার প্রমুখ।

 

কমিটি গঠন ও আলোচনা সভায় সভাপতি পদে বায়ান্ন টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ও স্বরবর্ণ ডটকম এর প্রধান সম্পাদক কবি নূরুদ্দীন রাসেল ও সাপ্তাহিক সুরমা টাইমস এর নির্বাহী সম্পাদক এস. ডি চৌধুরী (বাপ্পী)কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এছাড়া কোষাধ্যক্ষ নির্বাচিন হন সিলেট টুয়েন্টি ফোর এক্সপ্রেস ডটকম এর স্টাফ রিপোর্টার মো. আজির উদ্দিন।সভার সিলেট দর্পণ সম্পাদক পলাশ আফজালকে সহ সভাপতি মনোনীত করা হয়।

এদিকে নব-নির্বাচিত কমিটির সহ সভাপতি মনোনীত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক সামাজিক পেশাজীবি ও প্রবাসী সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি