সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে ফুটপাত থেকে বস্তা ভর্তি জাতীয় পরিচয়পত্র উদ্ধার

সিলেটে ফুটপাত থেকে বস্তা ভর্তি জাতীয় পরিচয়পত্র উদ্ধার

দর্পণ ডেস্ক : সিলেটে ফুটপাত থেকে বস্তা ভর্তি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। রোববার রাত ২ টার দিকে নগরের খাসদবীর এলাকা থেকে এসব পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ। এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্মার্ট কার্ড গ্রহণের পর ফেরত দেয়া জাতীয় পরিচয়পত্র চুরি করেই কেউ এমন ঘটনা ঘটাতে পারে।

খাসদবীর এলাকার স্থানীয় বাসিন্দারা জানান, ফুটপাতের ওপর তিনটি বস্তা পরিত্যক্ত অবস্থায় ছিলো। একটির মধ্যে জাতীয় পরিচয়পত্র দেখে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে একটি বস্তা থেকে অসংখ্য এনআইডি কার্ড উদ্ধার করে।

এয়ারপোর্ট থানার আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজুর রহমান বলেন, একটি বস্তার ভেতর ২৬৭ টি জাতীয় পরিচয়পত্র পেয়ে তা উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্মার্ট কার্ড পাওয়া পর আগের কার্ডগুলো জমা দিতে হয়। হয়ত এসব কার্ড ভর্তি বস্তা কেউ চুরি করে পরে কোনো কারণে এখানে ফেলে গেছেন।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া কার্ডগুলোর মধ্যে আমাদের পরিচিত দুই একজনের জাতীয় পরিচয়পত্র রয়েছে। আমরা বিষয়টি নির্বাচন কমিশনকে জানিয়েছি।

এ ব্যাপারে সিলেট জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদেরের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি