বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
পলাশ আফজালকে হত্যাচেষ্টা ; জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের পক্ষ থেকে প্রতিবাদ

পলাশ আফজালকে হত্যাচেষ্টা ; জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের পক্ষ থেকে প্রতিবাদ

দর্পণ ডেস্ক : জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি ,ছড়াকার সিলেট দর্পণ সম্পাদক পলাশ আফজালকে হত্যার উদ্যেশে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের প্রতিবাদ নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি ) এক প্রতিবাদ বিবৃতিতে জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ নেতৃবৃন্দ বলেন পলাশ আফজাল একজন প্রগতিশীল ধারার কলমসৈনিক ও রাজনীতি কর্মী। তাকে হত্যাচেষ্টা করে হামলা করা মানে আগামী প্রজন্মকে রাজনীতি বিমুখ করে দেয়া।

নেতৃবৃন্দ পলাশ আফজালের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

বিবৃতিদ্বাতারা হচ্ছেন- জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সাম্যবাদী কবি ও সাংবাদিক সাইদুর রহমান সাঈদ, সিলেট জেলা শাখার সভাপতি ছড়াশিল্পী অজিত রায় ভজন, সহ সভাপতি দেবব্রত রায় দিপন, কবি-সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলাম, জান্নাত আরা খান পান্না, সাধারণ সম্পাদক কবি মিজান মোহাম্মদ, সহ সাধারণ সম্পাদক আব্দুল কাদির জীবন, সাংগঠনিক সম্পাদক প্রশান্ত লিটন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম লিটন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বিজন চন্দ্র দাস বিজয়, অর্থ সম্পাদক – অমিতা বর্ধন, কার্যকরী সদস্য- গীতিকবি হরিপদ চন্দ, নাট্যকার বাবুল আহমদ, কবি সুমন বনিক, ছড়াকার নিরঞ্জন চন্দ্র চন্দ, কবি আসমা বেগম, মহানগর শাখার সভাপতি কাউন্সিলর নাজনীন আকতার কণা, সাধারণ সম্পাদক অজয় বৈদ্য অন্তর।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।