শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
অবহেলিত শীতার্তদের পাশে দাড়াতে আর্থিক স্বাবলম্বীদের প্রতি হাকিম চৌধুরীর আহ্ববান

অবহেলিত শীতার্তদের পাশে দাড়াতে আর্থিক স্বাবলম্বীদের প্রতি হাকিম চৌধুরীর আহ্ববান

গোয়াইনঘাট প্রতিনিধিঃ অবহেলিত শীতার্ত মানুষের পাশে দাড়াতে আর্থিক ভাবে স্বাবলম্বীদের প্রতি আহবান জানিয়েছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম চৌধুরী।

১৭ ফেব্রুয়ারী (বুধবার) গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির উদ্দোগে আয়োজিত শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি। তিনি বলেন, আমাদের সাথে আপনারাও অবহেলিত শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। শীতার্ত মানুষকে শীতবস্ত্র দান করুণ। আপনার দেয়া শীতবস্ত্রে বেঁচে থাকবে অসহায় শীতক্লিষ্ট শীতার্ত মানুষ। মায়ের কোলে কাঁপতে থাকা শিশুটিও রাতের হাড়কাঁপানো শীতে সময় গুনতে থাকে কখন সকাল হবে, কখন একটুখানি সূর্যের তাপে নিজেকে বাঁচাবে। কিন্তু বাচ্চাটা হয়তোবা জানেই না যে, ওই শীত সূর্যকেও মানে না। খবরের কাগজ খুললেই চোখে ধরা পরে অধিক শীতে মারা যাওয়া মানুষের তালিকা। প্রকৃতির সাথে আমরা লড়াই করে পারব না কিন্তু শীতার্তদের পাশে তো দাড়াতে পারব। এই শীতে গরীব অসহায় মানুষ, যার গায়ে দেওয়ার মতো নেই গরম কাপড়। আসুন আমরা যে যা পারি তাই দিয়েই এদের পাশে এসে দাড়াই |আপনার একটু সাহায্যের বাড়ানো হাত কিছু গরিব-দুখীদের এই কষ্টের শীতের হাত থেকে বাঁচিয়ে দিতে পারে !! আসুন আমরা একসাথে আমাদের মানবিক উষ্ণতা দিয়ে ওদের বাঁচিয়ে রাখি। প্রসারিত করি সাহায্যের হাত, রচনা করি মানবিক সম্প্রীতির সেতুবন্ধন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত গোয়াইনঘাট গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, গোয়াইনঘাট প্রেসক্লাবের নির্বাহী সদস্য দূর্গেশ সরকার বাপ্পি, সাংবাদিক সৈয়দ হেলাল আহমদ বাদশা, হায়দার চৌধুরী, নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির আহবায়ক বশির আহমদ, নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপি নেতা বিশিষ্ট মুরব্বি মজর আলী, সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান, নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির বিভিন্ন ওয়ার্ড সভাপতিদের মধ্যে মছব্বির মিয়া, আব্দুল হাসিম চৌধুরী, তাজুল ইসলাম, আলকাছ মিয়া, ইউনুস আলী, মিয়া উদ্দিন, ছিফত উল্লাহ। সাধারণ সম্পাদকদের মধ্যে আব্দুল কাদির, তেরা মিয়া,হেলাল আহমদ, নেছার আহমেদ, গেদু মিয়া,নওয়াব আলী,ওলিউর রহমান, ময়বুর রহমান এবং সাংগঠনিক সম্পাদকদের মধ্যে সিরাজুল ইসলাম ফকির, নুরুল ইসলাম, বাবুল মিয়া, আব্দুল হামিদ, বশির উদ্দিন, কামাল আহমদ, মনফর আলী, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি