সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে পাথর বোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটে পাথর বোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

দর্পণ ডেস্ক : সিলেট শহরতলীর টুকেরবাজারে পাথর বোঝাই ট্রাক চাপায় স্বপন কুমার দাস (৩৮) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

নিহত স্বপন কুমার দাস মৌলভীবাজারের বাসিন্দা। বর্তমানে তিনি মদিনা মার্কেটস্থ পনিটুলায় এলাকায় বসবাস করে আসছেন। তিনি একটি ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাথর বোঝাই একটি ট্রাক তেমুখী বাইপাস হয়ে ঢাকার পথে যাচ্ছিল। এদিকে নিহত স্বপন মোটরসাইকেল নিয়ে জাউয়াবাজার যাচ্ছিলেন। পরে তেমুখী পয়েন্টে মোটরসাইকেল আসামাত্রই পাথর বোঝাই ট্রাকটি চাপা দিলে স্বপন কুমার দাস ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে বিষয়টি জালালাবাদ থানায় ওসি নাজমুল হুদা খান বলেন, তেমুখীতে ট্রাক চাপায় স্বপন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে যায়। আর নিহতের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি