শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
কানাইঘাট থেকে ইয়াবা সহ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে র‍্যাব বিয়ানীবাজারে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ গোয়াইনঘাটে মা মেয়ে ছেলে সহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার জকিগঞ্জে মিলেছে গ্যাসের সন্ধান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল ১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বাংলাদেশ ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর ভিডিও কনফারেন্স সভা সম্পন্ন হয়েছে মধ্যরাতে বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত বিয়ানীবাজার থেকেই কিশোরী উদ্ধার,অপহরণকারী যুবক গ্রেফতার মাদক মামলার সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ
সিলেটে গাড়ির অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে হামলার মুখে মেয়র ;

সিলেটে গাড়ির অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে হামলার মুখে মেয়র ;

দর্পণ ডেস্ক : সিলেট নগরীর চৌহাট্টায় অবৈধভাবে গড়ে উঠা গাড়ির স্ট্যান্ড উচ্ছেদ করতে গিয়ে হামলার মুখে পড়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হোক চৌধুরী। বুধবার (১৭ ফেব্রুয়ারি) বেলা আনুমানিক পৌনে ১ টার দিকে ঘটনাটি ঘটে। এ সময় সিসিক কর্মী ও পুলিশের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষের ঘটনা ঘটে।

সূত্র জানায়, চৌহাট্টা এলাকায় সিসিকের সৌন্দর্যবর্ধন উন্নয়ন কাজে অংশ নেয়া শ্রমিকদের বাঁধা দেয় সেখানে অবৈধভাবে গড়ে উঠা গাড়ির স্ট্যান্ডের শ্রমিকরা। এমন খবর পেয়ে সেখানে ছুটে যান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও মহানগর ট্রাফিক পুলিশের উপ পুলিশ কমিশনার ফয়সল মাহমুদসহ পুলিশের একটি দল।

এ সময় তারা পরিবহন শ্রমিকদেরকে শান্ত করা চেষ্টা করলে শ্রমিকরা তাদের দাবি মানার জন্য পুলিশকে চাপ সৃষ্টি করতে থাকে। এরপর উত্তেজিত শ্রমিকরা সিসিকের শ্রমিকদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা শুরু করে। একপর্যায়ে সিসিকের শ্রমিকও পরিবহন শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি