শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চুনারুঘাটে ভোট কেন্দ্র দখলের চেষ্টা

চুনারুঘাটে ভোট কেন্দ্র দখলের চেষ্টা

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে হামলা চালিয়ে দখলে নেয়ার চেষ্টা করেছে একদল যুবক। যদিও প্রশাসনের হস্তক্ষেপে দখল করতে পারেনি যুবকরা । তবে এ ঘটনায় ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। অনেক ভোটারকে কেন্দ্র থেকে চলে যেতে দেখা গেছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) ৩টার দিকে চুনারুঘাট পৌরসভার হাজী ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সকাল থেকে হাজী ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছিল। বেলা ৩টার দিকে হঠাৎ ৫০/৬০ জন যুবক কেন্দ্রে প্রবেশ করে হামলা চালায়। এ সময় আতঙ্কে ভোটাররা দিকবিধিক ছুটতে থাকেন। পরে র‌্যাব-পুলিশ যুবকদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

বর্তমানে ওই কেন্দ্রে থমথমে পরিবেশ বিরাজ করছে। হামলার ঘটনায় ওই কেন্দ্রের ভোটারদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। যে কারণে ভোটার শুণ্য হয়ে পড়েছে কেন্দ্রটি।

বিএনপির দাবি, ওই কেন্দ্রটি বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন সামছুর হোম সেন্টার । যে কারণে ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়াতেই এই হামলা চালানো হয়েছে।

এ ব্যাপারে কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. মাসুদ রানা বলেন, হঠাৎ করে একদল যুবক এসে হামলা চালায়। পরে আইনশৃঙ্খলা বাহীনি পরিস্থিতি স্বাভাবিক করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে এবং ভোটগ্রহণ চলছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।