শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক-১,সিএনজি জব্দ

রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক-১,সিএনজি জব্দ

দর্পণ ডেস্ক : রামু ক্রসিং হাইওয়ে পুলিশের একটি টিম কক্সবাজার -টেকনাফ আঞ্চলিক সড়কের তুলাবাগান এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি গাড়ি থেকে ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।এসময় গাড়ির চালক কামাল প্রকাশ র্যাব কামাল পালিয়ে যায়।

রামু হাইওয়ে পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, মঙ্গলবার ৯ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার -টেকনাফ সড়কের তুলাবাগান এলাকায় একটি সিএনজি ও টমটম গাড়ির সাথে ধাক্কা লাগলে বাজারে উপস্হিত লোকজন ও পার্শে ডে-নাইট ফুটবল খেলার মাঠে খেলায়রত খেলোয়াড়রা ঘটনাস্থলে আসলে সিএনজি গাড়ির চালক গাড়ি রেখে পালিয়ে যায়।

এসময় স্হানীয় লোকজন সিএনজি গাড়ির পাশে গিয়ে গাড়িতে থাকা যাত্রীকে ধরে টমটম গাড়ির ক্ষতিপূরণ চাইলে তখন তারা মদের গন্ধ পাই,ঠিক তখনি লোকজন রামু ক্রসিং হাইওয়ে থানায় খবর দেয়।

খবর পেয়ে রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলামের নির্দেশনায় এসআই মোঃ মুজিবুর রহমান ও এএসআই মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে সিএনজি গাড়ি তল্লাশী করে যাত্রীর সিটের পিছন থেকে ৪টি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৪০ লিটার চোলাই মদ উদ্ধার সহ রামু কাউয়াখোপের ৭ নং ওয়ার্ডের  লট উখিয়ারঘোনার মৃত আব্দুস সালামের ছেলে মোঃ আলীকে আটক করে এবং মাদক পাচারে ব্যবহৃত সিএনজি গাড়িটি জব্দ করে, যার নং -কক্সবাজার -থ-১১-৬৭১১।

এবিষয়ে রামু ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল ইসলাম জানান,আটক মোঃ আলী ও পলাতক আসামী র্যাব কামাল এর বিরুদ্ধে এএসআই মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা রুজু করেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।