রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র আকিব চলে গেছেন না ফেরার দেশে ঐতিহাসিক ৭ মর্চের ভাষণ নতুন প্রজন্মের প্রেরনার উৎস শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি গোপন ৮ স্ত্রী নক্সাবন্দীর , মামলা তুলে নিতে ৪র্থ স্ত্রীকে হুমকি শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ সোমবার থেকে ব্রিটিশ নাগরিকদের ভ্রমণের জন্য নতুন আইন : অমান্য করলে ৬,৪০০ পাউন্ড জরিমানা সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক একদিনে কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা সিলেটে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা এই প্রথম ৭ মার্চ পালন : স্বাধীনতায় ভূমিকা রাখা সব জাতীয় নেতাকে প্রাপ্য সম্মান দিতে চায় বিএনপি
বানিয়াচংয়ে তাহফিজুল কোরআন নূরানী মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

বানিয়াচংয়ে তাহফিজুল কোরআন নূরানী মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচংয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করেছেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। সোমবার ( ৮ ফেব্রুয়ারি) দুপুরে ৮নং খাগাউড়া ইউনিয়নে প্রতিষ্ঠিত তাহফিজুল কোরআন নূরানী মাদ্রাসার ৪৫জন কোমলমতি শিক্ষার্থীর মাঝে এ উপহার প্রদান করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিমসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, শীত আগমনের শুরু থেকেই বানিয়াচং উপজেলার প্রত্যন্ত অঞ্চলে গিয়ে গরীব-অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। এভাবেই সামনে থেকে একের পর এক জনহিতকর কাজ করে যাচ্ছেন তিনি। যা করোনার কঠিন সময়সহ বন্যা পরিস্থিতির কার্যক্রম গণমাধ্যমে উঠে এসেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি