মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
গোলাপগঞ্জের আব্দুল হক প্রভাবশালীদের চাপে মামলা করতে পারছেন না

গোলাপগঞ্জের আব্দুল হক প্রভাবশালীদের চাপে মামলা করতে পারছেন না

দর্পণ ডেস্ক : প্রভাবশালীদের চাপে মামলা করতে পারছে না সংঘবদ্ধদের ছুরিকাঘাতে গুরুত্বর আহত গোলাপগঞ্জের ফার্মেসী ব্যবসায়ী আব্দুল হক। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। আব্দুল হককে ছুরিকাঘাতের পর তার পরিবারের লোকজন থানায় মামলা করতে প্রস্তুত হলে হামলাকারী খালেদ আহমদের পক্ষের লোকজন বিষয়টি দেখে দেবেন সহ নানা চাপ প্রয়োগ করে মামলা দায়ের থেকে বিরত রাখার পায়তারা করছেন।
অভিযোগ রয়েছে, এর আগেও বিভিন্ন সময় খালেদ আহমদ কর্তৃক হামলা ও হয়রানির শিকার হয়েছেন আব্দুল হক এবং তার পরিবারের সদস্যরা।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দোকান কোটা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যা ৭টার দিকে গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের দহারপাড়া গ্রামের আব্দুল হক (৪০)-এর বাদেপাশা ইউনিয়নের বাগলা বাজারস্থ ফার্মেসিতে ঢুকে তার উপর অতর্কিত হামলা চালান বাগলা বাজার গ্রামের নুরুল ইসলামের ছেলে খালেদ আহমদ (৩৫)। এসময় আব্দুল হককে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের মানুষজন এগিয়ে এলে খালেদ আহমদ পালিয়ে যায়।
স্থানীয়রা তৎক্ষণাৎ আব্দুল হককে উদ্ধার করে সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। শনিবার রাতেই আব্দুল হকের শরীরে অস্ত্রোপচার করা হয়।
আব্দুল হকের ভগ্নিপতি জয়নাল আবেদিন আলাপকালে বলেন, এখনও এব্যাপারে কোন মামলা হয়নি। বর্তমানে আব্দুল হক ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় ইউ/পি সদস্য ললাই মিয়ার সাথে আলাপকালে জানান, পূর্ব বিরোধের জের ধরে বাগলা বাজারস্থ ফার্মেসিতে ঢুকে আব্দুল হককে ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে গুরুত্বর আহত আব্দুল হক কে ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছেন। এ রির্পোট লেখা পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি, তবে স্থানীয় ভাবে বিষয়টি সমাধানের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।
কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফখরুল ইসলাম আলাপকালে জানান, পূর্ব বিরোধের জের ধরে বাগলা বাজারস্থ ফার্মেসিতে ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে হামলার বিষয়টি অবগত হয়েছি। তবে এখনও এব্যাপারে কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে তিনি জানান।

 

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশীদ জরুরী কাজে সিলেটের বাহিরে থাকায় বিষয়টি সম্পর্কে অবগত নয় বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি