সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে ২০০ টাকা নিয়ে বিবাদ, ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সিলেটে ২০০ টাকা নিয়ে বিবাদ, ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সিলেট প্রতিনিধি : সিলেট নগরীর হাওলদারপাড়ায় ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাওলদারপাড়াস্থ মজুমদার পল্লীর ভিতর বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনের রাস্তায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত যুবক রাজু দাস (২২) হাওলদারপাড়া মজুমদার পল্লীর দুলাল চন্দ্র দাসের ছেলে।

নিহতের ভাই সূর্য দাস পুলিশকে জানায়, মোবাইল ক্রয়-বিক্রয়ের পাওনা ২০০ টাকা নিয়ে জালালাবাদ থানাধীন দুসকী এলাকার গোপী রায়ের ছেলে সজিবের (২২) সাথে ঘটনার ২ ঘন্টা আগে নিহত রাজু দাসের ঝগড়া হয়। উক্ত ঝগড়াকে কেন্দ্র করে বিবাদী সজিবসহ অজ্ঞাত ২/৩ জন মিলে ভিকটিম রাজু দাসকে (২২) বাসা থেকে ডেকে নিয়ে জালালাবাদ থানাধীন ৮নং সিটি ওয়ার্ড এর হাওলদারপাড়াস্থ মজুমদার পল্লীর ভিতর বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনে ধারালো ছুরি দিয়া উপর্যুপরি আঘাত করলে ভিকটিম গুরুতর আহত হয়। এসময় ভিকটিমের চিৎকার শুনে তার আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণঅ করেন। বর্তমানে ভিকটিমের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা খান জানান, এসআই মো. রফিকুল ইসলাম লাশের সুরতহাল প্রস্তুত করছেন। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি