সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জে সম্মিলিত নাগরিক আন্দোলনের অবস্থান কর্মসূচি

হবিগঞ্জে সম্মিলিত নাগরিক আন্দোলনের অবস্থান কর্মসূচি

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজের অর্থ লুটপাটের বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে অধ্যক্ষ আবু সুফিয়ানসহ জড়িতদের গ্রেফতারসহ ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে অবস্থা কর্মসূচি পালন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে হবিগঞ্জ সদর হাসপাতাল সড়কের উদীয়মান সূর্যের পাদদেশ এ কর্মসূচি পালন করে হবিগঞ্জ সম্মিলিত নাগরিক আন্দোলন।

সংগঠনের জেলা সভাপতি পীযুষ চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা জাসদের সাবেক সভাপতি অ্যাডভোকেট তোরাব আলী খন্দকার, তৈল গ্যাস রক্ষা সমন্বয়ক নুরুল হুদা চৌধুরী শিবলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাবিবুর রহমান, জেলা বাসদের সমন্বয়ক অ্যাডভোকেট জুনায়েদ মিয়া, জেলা জাসদ নেতা সোহরাব খান প্রমূখ।

সভায় বক্তারা শখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ আবু সুফিয়ানের অপসারণ, হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসা সংকট দুর করে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা গ্রহন করা, হবিগঞ্জ পৌরসভার সুষ্ঠু বর্জ্য ব্যবস্থপনা বাস্তবায়ন করে আধুনিক স্টেডিয়াম এলাকা ও খোয়াই ব্রিজের তলদেশসহ শহরকে আবর্জনা মুক্তকরণসহ ১০ দফা দাবি বাস্তবায়নের আহ্বান জানান।

অন্যথায় সম্মিলিত নাগরিক কমিটি বৃহত্তর আন্দোলন কর্মসূচি গ্রহন করবে বলে হুশিয়ারী উচ্চারণ করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি