বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
গোলাপগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর বিদ্যুৎ স্পর্শে মৃত্যু বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ
মাধবপুরে ফেন্সিডিলসহ আটক কলেজ ছাত্র

মাধবপুরে ফেন্সিডিলসহ আটক কলেজ ছাত্র

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুর এলাকার রায়পাড়া থেকে ২৩ বোতল ফেন্সিডিলসহ উজ্জল রায় নামের এক মাদকসেবীকে আটক করেছে হবিগঞ্জের ডিবি পুলিশ।

সে জগদীশপুর গ্রামের রঞ্জন রায়ের ছেলে ও সিলেট পলিটেকনিক্যাল ইন্সস্টিটিউটের ছাত্র।

রোববার (৩১ জানুয়ারী) সন্ধায় গোপন সংবাদের ভিত্তিত্তে ডিবির উপ-পরিদর্শক মোজাম্মেল হকের নেতৃত্বে একদল ডিবি পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে ২৩ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে।

হবিগঞ্জ ডিবি পুলিশের উপ পরিদর্শক(এসআই) মোজাম্মেল সত্যতা নিশ্চত করে বলেন, আমাদের উদ্দেশ্য ছিল অন্য একজনকে আটক করার। কিন্তু এ সময় উজ্জলকে ২৩ বোতলসহ আটক করা হয়েছে। এখানো মামলা হয়নি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি