সোমবার, ১৭ মে ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
নৈশ্য প্রহরী থেকে মেয়র হলেন সাইদুর

নৈশ্য প্রহরী থেকে মেয়র হলেন সাইদুর

দর্পণ ডেস্ক : নাম সাইদুর রহমান। পেশায় একজন নৈশপ্রহরী। পাশাপাশি জড়িত ছিলেেন রাজনীতিতে।মুণ্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি।

স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়ে ভোটের যুদ্ধে অংশ নেন। ৩০ জানুয়ারির ভোট গণনা শেষ হলেমেয়র হিসাবে বেসরকারি ভাবে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।তিনি পান ৫৪৫৯ ভোট।

তার কাছে ৬১ ভোটে পরাজিত হন আওয়ামীলীগ  মনোনীত প্রার্থী আমির হোসেন অমিন।আওয়ামীলীগ ও বিএনপির হেভিওয়েট প্রার্থীকে হারিয়ে তিনি চমক দেখিয়ে দেন।অর্থ-সম্পত্তি, দলীয় নেতাকর্মীদের সমর্থন কিংবা পেশী-শক্তি কিছুই ছিলানা তার।এরপরে কি এমন জাদুর বলে একজন নৈশপ্রহরী পৌর মেয়র নির্বাচিত হলেন!

জনগনের ভালোবাসা আর নিজের সুদৃঢ় মনোবলের কারনেই তিনি বিশাল পাহাড় অতিক্রম করেছেন অতি সহজে। নির্বাচিত হলেন মুণ্ডুমালা পৌরসভার মেয়র পদে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি