রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
শায়েস্তাগঞ্জে তানভীর হত্যা ; আরেক আসামি গ্রেপ্তার

শায়েস্তাগঞ্জে তানভীর হত্যা ; আরেক আসামি গ্রেপ্তার

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র তানভীর আহমেদ হত্যার ঘটনায় জড়িত আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম লিমন মিয়া (১৯)।

গতকাল শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে উপজেলার মড়রা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেছে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। লিমন মড়রা গ্রামের মরম আলীর ছেলে। তানভীর হত্যা মামলায় এ নিয়ে চার আসামি গ্রেপ্তার হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার লিমন হত্যাকারীদের অন্যতম সহযোগী। তানভীরকে ফোন দিয়ে লিমন বাড়ি থেকে বের করে আনে। আদালতে তার রিমান্ড চাওয়া হবে। এর আগে এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িত উজ্জ্বল, শান্ত ও জাহিদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জানা যায়, গত ২৪ জানুয়ারি উজ্জ্বল, জাহিদ এবং শান্ত তানভীরকে হত্যার ছক কষে। তাদের পরিকল্পনা মোতাবেক উজ্জ্বল তানভীরের গলায় সুতা দিয়ে ফাঁস দেয়। শান্ত এবং জাহিদ উভয়েই তানভীরের মুখ চেপে ধরে রাখে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পরে তানভীর। পরে পূর্বপরিকল্পনা অনুযায়ী তানভীরের মৃতদেহটি পাশের পুকুরের কাঁদার নিচে মাটি চাপা দিয়ে রাখে। উক্ত স্থানে অনেক কচুরিপানা দিয়ে রাখে যাতে মরদেহের সন্ধান কেউ না পায়।

এরপর উজ্জ্বল এবং জাহিদ তাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী অপহরণের নাটক সাজায়। জাহিদ তানভীরের ব্যবহৃত সিম থেকে তার বাবার নাম্বার সংগ্রহ করে এবং উজ্জ্বলের পরামর্শ অনুযায়ী মুক্তিপণের জন্য ৮০ লাখ টাকা দাবি করে। যা ছিল তাদেরই পরিকল্পনার অংশ বিশেষ। গত মঙ্গলবার দুপুরে আসামি উজ্জ্বলের বাড়ির পরিত্যক্ত একটি ডোবা থেকে তানভীরের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার ঘটনায় গত বুধবার তানভীরের বাবা পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি