বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
রাত ১২টার পর হবিগঞ্জে শহরে কেউ বের হলেই ধরবে পুলিশ

রাত ১২টার পর হবিগঞ্জে শহরে কেউ বের হলেই ধরবে পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি : শুধু চিকিৎসাসেবার প্রয়োজন ছাড়া রাত ১২টার পর হবিগঞ্জ শহরে কাউকে পেলেই পুলিশের হেফাজতে নেওয়া হবে। হবিগঞ্জ সদর মডেল থানা থেকে বুধবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

গত এক সপ্তাহে হবিগঞ্জ শহরে কমপক্ষে ১০টি চুরির ঘটনা ঘটে। এনিয়ে ব্যবসায়ীরা ক্ষুব্ধ ও শঙ্কিত।

চুরি রোধে পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের একাধিক সভা এবং নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর পরও প্রায় প্রতিদিনই শহরের কোথাও না কোথাও চুরির ঘটনা ঘটছে। এজন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বাংলানিউজকে জানান, শীতের রাত ১২টার পর শুধুমাত্র হাসপাতালে চিকিৎসাসেবার প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে পেলেই পুলিশের হেফাজতে আনা হবে। তার পরিচয় যাচাইয়ের পর অপরাধের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে আদালতে সোপর্দ করা হবে।

তিনি জানান, মঙ্গলবার (২৭ জানুয়ারি) রাতে বিনা কারণে শহরে ঘুরাফেরা করার কারণে পাঁচজনকে আটক করা হয়েছিল। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়। এরা এখন কারাগারে। তিনি তরুণদের সন্ধ্যার পর বাসা থেকে বের না হওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন। হবিগঞ্জ সদর মডেল থানার ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্টও দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।