সোমবার, ১৭ মে ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
সুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা ; আটক ১

সুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা ; আটক ১

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক উপজেলার আপন বোনের দেবরের লালসার শিকার হয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্রী (১৩)।

এ ঘটনায় মামলায় অভিযুক্ত সোলেমান মিয়া (৩০) নামের একজনকে বুধবার (২৭ জানুয়ারি) সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোলেমান মিয়া ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের আপ্তাব আলীর ছেলে।

মামলা সুত্রে ও এলাকাবাসী জানা যায়,গত বছরের ৫নভেম্বর উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামে ওই স্কুলছাত্রী তার আপন বোনের বাড়ি বেড়াতে যায়। ওইদিন রাতে সোলেমান মিয়া তাকে জোরপূর্বক ধর্ষণ করে। একইভাবে ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে লাগাতার কয়েকদিন ধর্ষণ করে।

পরবর্তীতে মেয়েটি অন্ত:সত্ত্বা হয়ে পড়ার বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত সোলেমান মিয়া আত্মগোপন করে। এ ঘটনায় স্কুলছাত্রীর ভাই বাদি হয়ে ছাতক থানায় মামলা (নং-২৮) দায়ের করে।

এ ব্যাপারে ছাতক থানার এসআই মুছা জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি