মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
রাত ১২টার পর হবিগঞ্জে শহরে কেউ বের হলেই ধরবে পুলিশ

রাত ১২টার পর হবিগঞ্জে শহরে কেউ বের হলেই ধরবে পুলিশ

হবিগঞ্জ প্রতিনিধি : শুধু চিকিৎসাসেবার প্রয়োজন ছাড়া রাত ১২টার পর হবিগঞ্জ শহরে কাউকে পেলেই পুলিশের হেফাজতে নেওয়া হবে। হবিগঞ্জ সদর মডেল থানা থেকে বুধবার (২৭ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

গত এক সপ্তাহে হবিগঞ্জ শহরে কমপক্ষে ১০টি চুরির ঘটনা ঘটে। এনিয়ে ব্যবসায়ীরা ক্ষুব্ধ ও শঙ্কিত।

চুরি রোধে পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের একাধিক সভা এবং নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর পরও প্রায় প্রতিদিনই শহরের কোথাও না কোথাও চুরির ঘটনা ঘটছে। এজন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বাংলানিউজকে জানান, শীতের রাত ১২টার পর শুধুমাত্র হাসপাতালে চিকিৎসাসেবার প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে পেলেই পুলিশের হেফাজতে আনা হবে। তার পরিচয় যাচাইয়ের পর অপরাধের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে আদালতে সোপর্দ করা হবে।

তিনি জানান, মঙ্গলবার (২৭ জানুয়ারি) রাতে বিনা কারণে শহরে ঘুরাফেরা করার কারণে পাঁচজনকে আটক করা হয়েছিল। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়। এরা এখন কারাগারে। তিনি তরুণদের সন্ধ্যার পর বাসা থেকে বের না হওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন। হবিগঞ্জ সদর মডেল থানার ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্টও দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি