সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জামাতের অপপ্রচারের নিন্দা জানানো সিলেট প্রেসক্লাব পলাশ আফজালের কবিতায় ” মা দিবসে শিশুর আর্জি “ ১৯ দিনের রিমান্ড শেষে মামুনুল হক কারাগারে সুনামগঞ্জে শিশুদের মারামারিকে কেন্দ্র করে ঘাতকের হাতে ভাই-ভাবী খুন গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর দাপন কাপন সম্পন্ন নিউইয়র্কে সাংবাদিক এন সিন উদ্দিনের অকাল মৃত্যু,দেশে বিদেশে শোকের ছায়া বড়লেখা থেকে ১৮৫০ পিস ইয়াবা সহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ মাদ্রাসা ও এতিমখানার নামে ভুয়া রশিদ তৈরি করে চাঁদা আদায়;আটক ১১ প্রতারক ইফতারি ও ঈদের কাপড়ের জেরে ওসমানী নগরে অন্তঃসত্ত্বা নববধূ হত্যা;আটক -২ সুনামগঞ্জে ২৫০ টাকার জন্য বন্ধুর হাতে বন্ধু খুন
এক সন্তান হত্যার দায়ে আরেক সন্তানের ফাঁসি চান মা

এক সন্তান হত্যার দায়ে আরেক সন্তানের ফাঁসি চান মা

দর্পণ ডেস্ক : এক ছেলেকে হত্যার দায়ে আরেক ছেলের ফাঁসির দাবি জানিয়েছেন তাদের মা জিন্নাত আরা বেগম। চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের দিন ছোটভাই নিজাম উদ্দিন মুন্নাকে (৩০) নিজ হাতে খুন করেন বড়ভাই সালাউদ্দিন কামরুল।

বুধবার সকাল ৭টার দিকে ভোট কেন্দ্রে যাওয়ার পথে নগরীর পাহাড়তলী থানাধীন বার কোয়ার্টার ফজু মিয়া বাইলেন এলাকার ইউসুপ আলীর বাড়ির সামনে নিজাম উদ্দিন মুন্নাকে খুন করেন কামরুল।

স্থানীয় সূত্র জানায়, ভোট কেন্দ্রে যাওয়ার পথে ওই এলাকার ইউসুপ আলীর বাড়ির সামনে পথরোধ করে নিজামের। এরপর উপর্যুপরি ছুরিকাঘাতে নাড়িভুঁড়ি বের করে ও গলা কেটে নৃশংসভাবে হত্যা করা হয় তাকে। নিজাম উদ্দিন মুন্নার পিতার নাম গিয়াস উদ্দিন।

এদিকে এক ছেলেকে খুনের জন্য বড় ছেলের ফাঁসির দাবি জানান তাদের মা জিন্নাত আরা বেগম। তিনি বলেন, আমার ছোট ছেলে মুন্নাকে পরিকল্পিতভাবে খুন করেছে বড় ছেলে কামরুল। আমি আমার ছেলের ফাঁসি চাই। ও প্ল্যান করে খুন করেছে।

নিহত মুন্নার মা বলেন, আমার বউমা বোবা, কথা বলতে পারে না। তার মাসুম দুই সন্তানের কী হবে?

তিনি বলেন, দুই ভাই দুই কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। পারিবারিক জায়গা নিয়েও বিরোধ ছিল। আমার ছোট ছেলের খুনের জন্য বড় ছেলে কামরুল দায়ী। আমি তার ফাঁসি চাই।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি