বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
ঢাকা-সিলেট মহাসড়কে ‘পুলিশের ধাওয়ায়’ সিএনজি খাদে পড়ে চালক নিহত, মহাসড়ক অবরোধ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ অলিউরের চিকিৎসার জন্য বিদেশযাত্রা : সবার দোয়া কামনা তামিমার থেকে ১০ লাখ টাকা নেন নাসির, তারপর বিয়ে করেন প্রকাশ্যে মওদুদ হত্যা : এখনও গ্রেফতার নেই, সিলেটের রাজপথে ব্যাংকাররা হাসপাতাল থেকে নবজাতক চুরি সিলেটে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও ধারণ করে প্রতারণা জগন্নাথপুরে শিশুর ‘আত্মহত্যার চেষ্টা’ ভারতে ভুয়া পাসপোর্ট তৈরি চক্রের ৪ বাংলাদেশি গ্রেপ্তার মৌলভীবাজারে বিদেশী মদ, ইয়াবা গাড়ী ও ৩টি চোরাই গাড়ি উদ্ধার : ৪ জন আটক কমলগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে বিদেশি মদসহ আটক ১
হবিগঞ্জ-সিলেটের পথে হবিগঞ্জ এক্সপ্রেসের অশুভ আচরণের শিকার বিআরটিসি বাস

হবিগঞ্জ-সিলেটের পথে হবিগঞ্জ এক্সপ্রেসের অশুভ আচরণের শিকার বিআরটিসি বাস

দর্পণ ডেস্ক : হবিগঞ্জ-সিলেটের পথে পথে বার-বার হবিগঞ্জ এক্সপ্রেসের বৈরীতার শিকার হচ্ছে বিআরটিসি বাস। শুধুমাত্র যে হবিগঞ্জ এক্সপ্রেসের বিরোধীতার শিকার তাই নয়, জানা যায়, অন্যান্য বেসরকারি সকল বাস কর্তৃপক্ষ সর্বত্র হেনস্থা করছে বিআরটিসি বাসকে।

হবিগঞ্জ এক্সপ্রেসের যাত্রী হয়রানী কারণে বিআরটিসি বাসের দাবী তুলেন যাত্রীগণ। যার ফলে সরকার সিলেট বিভাগে বিআরটিসি বাস প্রদান করে। এর পরেই সরকারি বাস বন্ধের জন্য পরিবহন শ্রমিকরা হামলা ও ভাংচুর করে।

সড়কে বিআরটিসি বাস পেলেই নানান হেনস্থা করে। সাইট না দিয়ে আটকে রাখাসহ নানান সমস্যা করে। যার ফলে যাত্রীদের ভুগান্তি হয়। হয় সময়ের অপচয়।

বর্তমানে সর্বত্র যাত্রীদের প্রশ্ন প্রকাশ্য এসব হেনস্থার বিরোদ্ধে প্রশাসন কার্যকরী ভূমিকা নিচ্ছে না কেন? এ বৈরীতার শেষ আর কত দূর?

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি