শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে অপহরণের দুদিন পর তরুণের কবল থেকে তরুণী উদ্ধার

সিলেটে অপহরণের দুদিন পর তরুণের কবল থেকে তরুণী উদ্ধার

দর্পণ ডেস্ক : সিলেটে মায়ের অ’ভিযোগের ভিত্তিতে এক তরুণের কবল থেকে ‘অ’পহৃত’ নাবালিকা তরুণীকে (১৭) উ’দ্ধা’র করেছে পু’লিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সিলেট জালালাবাদ থা’নার আখালিয়া নোয়াপাড়া থেকে ভিকটিমকে উ’দ্ধা’র এবং মা’ম’লার আ’সা’মি অলক তালুকদারকে (১৯) আ’ট’ক করা হয়।

পু’লিশ জানায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে ভিকটিমের মা এসএমপির জালালাবাদ থা’নায় মা’ম’লা (নং-২৯) দায়ের করেন। মা’ম’লার এজাহারে তিনি বলেন, গত ২৪ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে সুনামগঞ্জ জে’লার দিরাই থা’নার সমিপুর গ্রামের মৃ’ত অনিল তালুকদারের ছে’লে অলক তালুকদার (১৯) তার নাবালিকা মে’য়েকে (১৭)-কে অ’প’হ’রণ করে নিয়ে যায়। অলক তালুকদার বর্তমানে জালালাবাদ থা’নার আখালিয়া নোয়াপাড়া এলাকার আশরাফের কলোনিতে (বন্ধন বি বাসা নং-১৪) থাকে। তরুণীকে অ’প’হ’রণ করে সেখানেই নিয়ে যায় অলক।

মা’ম’লা দায়েরের পর মঙ্গলবার দুপুর ১২টার দিকে জালালাবাদ থা’নাপু’লিশ অ’ভিযান চালিয়ে আশরাফের কলোনি থেকে আ’সা’মি অলক তালুকদারকে গ্রে’প্তা’র এবং নাবালিকাকে উ’দ্ধা’র করে।

অ’পহৃত তরুণী বর্তমানে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওসিসি বিভাগে চিকিৎসাধীন। অ’পরদিকে, গ্রে’প্তা’রকৃত অলককে আ’দা’লতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হুদা খান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি