দীর্ঘদিন থেকে তিনি হৃদরোগে ভোগছিলেন। মৃত্যুকালে ২ ভাই- ২বোনসহ স্বজন-প্রিয়জন, অসংখ্য শিক্ষার্থী ও গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার বিকাল ৫টায় মেওয়া ত্রিমুখী জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমে জানাযার নামাজ সম্পন্ন করা হয়।

জানাজা পূর্ববর্তী সময়ে বৃহত্তর সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও বিভিন্ন পেশার  গুণিজন স্মৃতিচারণ করেন।তারা হলেন- প্রফেসার আবুল কালাম আজাদ,আহমদ আলী,আব্দুস সুবহান, হাফিজ আব্দুল গফুর, পলাশ আফজাল, তাজুল ইসলাম চৌধুরী ও রাজা জিসি হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মোমিত প্রমুখ।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সহসভাপতি মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাবেক সহসভাপতি নাজিম উদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল হাসিব, সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল,সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এড. আব্বাছ উদ্দিন, সদস্য আব্দুল বারী, মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহসভাপতি মজির উদ্দিন আনছার, সিলেট সদর সভাপতি আহমদ আলী,রাজা জিসি হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মোমিত, আওয়ামীলীগ নেতা বাবুল হোসেন চৌধুরী ও পলাশ আফজাল, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান চৌধুরী তানু ও তাজুল ইসলাহ চৌধুরী তাজু প্রমুখ।তারা  মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।