মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
মৌলভীবাজারে দুই মেয়েকে নিয়ে গৃহবধূ নিখোঁজ

মৌলভীবাজারে দুই মেয়েকে নিয়ে গৃহবধূ নিখোঁজ

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারে কুলাউড়ায় আবারও দুই মেয়েকে নিয়ে নিখোঁজ হয়েছেন শাহিনা আক্তার (৩৪) নামে এক গৃহবধূ। ইতিপূর্বেও একবার একইভাবে নিরুদ্দেশ হয়েছিলেন গৃহবধূ। তার স্বামী কুলাউড়া থানায় স্ত্রীর বিরুদ্ধে ৩টি সাধারণ ডায়েরি করেছেন।

পুলিশ জানায়, উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ইসমাইল হোসেন সবুজের স্ত্রী শাহিনা আক্তার গত মঙ্গলবার সকালে ডাক্তার দেখানোর কথা বলে কুলাউড়া শহরে আসেন। পরে আর বাড়িতে ফিরে যাননি। তার ব্যবহৃত মোবাইল সিমটিও বন্ধ রয়েছে। সঙ্গে দুই মেয়ে জাহানারা আক্তার মীম (১২) ও ফাতেমা আক্তার মৌ (৯) ছিল। শাহিনা আক্তারের স্বামী ইসমাইল হোসেন সবুজ এ ঘটনায় কুলাউড়া থানায় জিডি করেন।

এ ব্যাপারে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, প্রায় সময় এভাবে ওই গৃহবধূ চলে যান। তারপরও বিষয়টা নিয়ে তদন্ত চলছে।

সাধারণ ডায়েরিতে স্বামী ইসমাইল হোসেন সবুজ আরও অভিযোগ করেন, গত বছরের ২ মার্চ একইভাবে এক মেয়েকে নিয়ে লাপাত্তা হয়েছিলেন। ৩ মাস পর নিজে নিজে বাড়িতে ফিরে আসেন। লাপাত্তা হওয়ার ৩ মাস পর ফিরে এসে আমার স্ত্রী পুনরায় ঝগড়া বিবাদ ও পারিবারিক অশান্তির সৃষ্টি করে।

এছাড়া গত ১০ জানুয়ারি শাহিনা আক্তার ৯৯৯ এ কল করে থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ সঙ্গে সঙ্গে বাড়িতে গিয়ে অভিযোগের কোনো সত্যতা পায়নি। ফলে বাধ্য হয়ে স্বামী সবুজ এই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে আরেকটি জিডি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি