মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত আটক

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ডাকাতির চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় অন্যরা পালিয়ে যায়।

বুধবার (২০ জানুয়ারী) ভোর রাতে উপজেলার বিরামচর সাকিনস্থ মছদ মিয়ার বাড়ির পাশে বাগান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাধীন বুরাইয়া গ্রামের গেদু মিয়ার পুত্র মুক্তার মিয়া (২৫) ও ইসহাক উল্লাহর পুত্র বাবুল মিয়া ওরফে রাসেল (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলামের নির্দেশনায় একদল পুলিশ অভিযান চালিয়ে শায়েস্তাগঞ্জ পৌরসভারর ৯ নং ওয়ার্ডের বিরামচর গ্রামের মছদ মিয়ার বাড়ীর পাশে একটি বাগান থেকে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে রামদা, ছাকু, পাইপসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান- ডাকাতি সংক্রান্তে থানায় দুই আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি