মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সহজ জয়

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সহজ জয়

দর্পণ ডেস্ক : বল হাতে ঝলক দেখালেন তিন পেসার। সবচেয়ে উজ্জ্বল সাকিব আল হাসান। তার সাথে দুর্দান্ত পেসে অভিষেক ম্যাচ রাঙালেন হাসান মাহমুদ। ছিল কাটার স্পেশালিস্ট মোস্তাফিজের দারুণ শুরু। সাকিবদের আগুনমুখো বোলিংয়ে খেই হারানো ওয়েস্ট ইন্ডিজ গুটিয়ে গেল অল্প রানে। বোলার মতো সাফল্যের স্বাক্ষর রাখলেন ব্যাটসম্যানও। সব মিলিয়ে দাপুটে জয়ে বঙ্গবন্ধু ওয়ানডে সিরিজ শুরু করলো বাংলাদেশ। প্রথম ওয়ানডে ম্যাচে বুধবার ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছে তামিম-সাকিবরা। তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে টাইগাররা।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে টাইগারদের বোলিং তোপে মাত্র ১২২ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। জবাবে বাংলাদেশ জয়ের বন্দরে পৌঁছায় ৪ উইকেটে, ৯৭ বল হাতে রেখে।

লক্ষ্য ছোট। ব্যাট হাতে বাংলাদেশের শুরুটা তাই অতি সাবধানী। ব্যাটিংয়ে গোড়াপত্তন করেন অধিনায়ক তামিম ইকবাল ও ফর্মের তুঙ্গে থাকায় লিটন দাস। ৫ ওভারে আসে ২৩ রান। পাওয়ার প্লেতেও উইকেট হারায়নি স্বাগতিকরা। ১০ ওভারে আসে ৩৯ রান।
ক্রিজে টিকে থাকতে আপ্রাণ চেষ্টা ছিল লিটনের। কিন্তু শেষ পর্যন্ত পারেননি উইন্ডিজের অভিষিক্ত আকিল হোসেনের দুরন্ত বোলিংয়ের কারণে। দারুণ এক ডেলিভারিতে বোল্ডই হয়ে যান লিটন। মিডল স্টাম্পে পড়া গুড লেংথের লাইন পড়তে পারেননি লিটন। বাঁহাতি স্পিনারের বল তার প্রত্যাশার বেশি টার্ন করে আঘাত হানে অফ স্টাম্পের মাথায়। ভাঙে ৪৭ রানের জুটি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি