মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
লিবিয়ায় হাসপাতালের আইসিইউতে এক বাংলাদেশি যুবকের মৃত্যু পবিত্র মক্কায় গলায় ফাঁস দিয়ে এক বাংলাদেশির আত্মহত্যা বিয়ানীবাজারে গ্রামপুলিশ কর্তৃক এএসআই রতন মিয়ার বিদায় সংবর্ধনা সিলেট -৩ আসনের উপনির্বাচন স্থগিত আগামী বছরের শুরুতে মিলবে ২১ কোটি ডোজ টিকা যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারের এক যুবকের আকষ্মিক মৃত্যু জকিগঞ্জে অবসরপ্রাপ্ত শিক্ষা অফিসারের মৃত্যু, বাদ আসর জানাজা দুবাগ স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক গোলাম কিবরিয়া স্মরণে ভার্চুয়াল আলোচনা ও দোয়া মাহফিল সম্পন্ন মাইকে ঘোষণা দিয়ে বিয়ানীবাজারের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক ফকির আলমগীর আর আমাদের মাঝে নেই
সিলেটে ৪-যুবলীগ নেতাকে অব্যাহতি

সিলেটে ৪-যুবলীগ নেতাকে অব্যাহতি

দর্পণ ডেস্ক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ায় সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জের চার নেতাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য গোলাপগঞ্জ পৌরসভা ও জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে তারা স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়েছেন।

সোমবার (১৮ জানুয়ারি) সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান তাদের অব্যাহতি দেন। এই চারজনের মধ্যে যুবলীগের এক নেতা রয়েছেন, তাকে অব্যাহতির সিদ্ধান্ত বাস্তবায়ন করতে জেলা যুবলীগ সভাপতি ও সম্পাদককে নির্দেশনা দেওয়া হয়েছে।

এই চার নেতা হলেন- গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ (পাপলু), জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ এবং জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আব্দুল আহাদ।

অব্যাহতির বিষয়ে পরবর্তী চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কাছে সুপারিশ করেছে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

দেশে পৌরসভা রয়েছে মোট ৩২৯টি। প্রথম ধাপের তফসিলের ২৪টি পৌরসভায় ইভিএমে ভোট হয় গত ২৮ ডিসেম্বর। আর ইভিএম ও ব্যালটে দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভায় ভোট গ্রহণ করা হয় গত ১৬ জানুয়ারি। তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভায় ৩০ জানুয়ারি এবং চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে ১৪ ফেব্রুয়ারি।

আইন অনুযায়ী, মেয়াদ শেষের পূর্ববর্তী ৯০ দিনের মধ্যে পৌরসভার নির্বাচন অনুষ্ঠান করতে হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি