শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
কানাইঘাট থেকে ইয়াবা সহ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে র‍্যাব বিয়ানীবাজারে সাড়ে ৩ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে থানা পুলিশ গোয়াইনঘাটে মা মেয়ে ছেলে সহ ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার জকিগঞ্জে মিলেছে গ্যাসের সন্ধান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান- এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেট এর শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল ১৪ বছর পর ধর্ষণ মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ বাংলাদেশ ভারত সংস্কৃতি মৈত্রী ফ্রন্ট এর ভিডিও কনফারেন্স সভা সম্পন্ন হয়েছে মধ্যরাতে বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় এক যুবক নিহত বিয়ানীবাজার থেকেই কিশোরী উদ্ধার,অপহরণকারী যুবক গ্রেফতার মাদক মামলার সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ
লাখাইয়ে ১০ টাকা নিয়ে সংঘর্ষ ; আহত ১২

লাখাইয়ে ১০ টাকা নিয়ে সংঘর্ষ ; আহত ১২

লাখাই প্রতিনিধি : হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামে টমটমের ভাড়া নিয়ে দু,পক্ষের এক সংঘর্ষে ১২ জন আহত হয়েছে । আহতদেরকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি সহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকাল রবিবার সকাল ৮ টার দিকে ঘটনাটি ঘটে । পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে লাখাই আয়নার টুক থেকে শিবপুর যাবার পথে টমটম ড্রাইভার অলি আহমেদ ও টমটম যাত্রী ইসরাফিল মিয়ার মাঝে ১০ টাকার ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন খবর পেয়ে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১২ জন আহত হয়।

লাখাই থানার ওসি সাইদুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান , বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি