বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
অবশেষে বদলী হলেন শায়েস্তাগঞ্জের রেল কর্মকর্তা সাইফুল

অবশেষে বদলী হলেন শায়েস্তাগঞ্জের রেল কর্মকর্তা সাইফুল

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : নানা আলোচনা সমালোচনার মুখে পড়ে বদলী হয়েছেন শায়েস্তাগঞ্জ রেলওয়ে উপ-সহকারী প্রকৌশলী (পথ) সাইফুল ইসলাম। শায়েস্তাগঞ্জে একাধিক বার ফলজ বৃক্ষ কেটে সমালোচনার মুখে পড়েন এ কর্মকর্তা। পরে আবার ২০২০ সালের ৬ ডিসেম্বর শাহজীবাজারে ট্রেন দুর্ঘটনায় ও তার গাফলতির অভিযোগ পাওয়ায় ডিসেম্বর মাসে তাকে কুষ্টিয়ার ভাড়ামারাতে বদলি করা হয়।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার মুশফিক হোসেন জানান, দুর্ঘটনার পরপরই সাইফুল ইসলামের বদলির নির্দেশ আসে, এ বিষয়ে বিস্তারিত পিডব্লিউ আই’র কর্মকর্তারা বলতে পারবেন।

এ ব্যাপারে সদ্য বদলি হওয়া উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনায় কারণেই তাকে হঠাৎ বদলি করা হয়েছে, গত ডিসেম্বরের ১০ তারিখ তাকে কুষ্টিয়ায় বদলি করা হয়, বর্তমানে শ্রীমঙ্গল রেলওয়ে উপ-প্রকৌশলী কর্মকর্তা মো. মনির হোসেন শায়েস্তাগঞ্জ এর অতিরিক্ত দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি