বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
আজমিরীগঞ্জে অবৈধভাবে মাটি উত্তোলন ; আটক ১

আজমিরীগঞ্জে অবৈধভাবে মাটি উত্তোলন ; আটক ১

আজমিরীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখার পাাাটুলিপাড়ার অদূরে এক্সেভেটরের মাধ্যমে অবৈধভাবে মাটি উত্তোলন করায় এক ব্যক্তিকে ১ মাাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খাাঁনের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার আজমিরীগঞ্জের জলসুখার পাটুলিপাড়ার অদূরে এক্সেভেটর মেশিনের মাধ্যমে মাটি উত্তোলনের উদ্যোগ নেয় একটি অসাধুচক্র।

গোপনসূত্রে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁন, রাত ৮ টায় সরজমিনে ঘটনাস্থলে ছুঁটে যান। একই সময় ফরিদপুুুরের নগরকান্দার ধামদালি গ্রামের বাসিন্দা বাবু ফকিরের পুত্র মোঃ শহিদ ফকির (২০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। একই সময় বাকিরা দৌঁড়ে আত্মগোপন করে।

বালুমহাল ও মাটি ব্যবস্থপনা আইন ২০১০ এর ৪ এর ৫ ধারা অমান্য করে এক্সেভেটর দিয়ে মাটি উত্তোলন করার অপরাধে উল্লেখিত ব্যাক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খাঁনের ভ্রাম্যমাণ আদালত।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধভাবে বালু ও মাটি উত্তোলন রোধে প্রশাসনের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।