বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বিয়ানীবাজারে নামধারী ছাত্রলীগ ক্যাডার সালাউদ্দিন গ্রেফতার কানাইঘাটে কারেন্টে তারে লাগে দাদা-নাতির মৃত্যু চুনারুঘাটে ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব ১২ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জানুয়ারিতে জেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে ৮৪৮ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চুনারুঘাটে ৮ ঘন্টার ব্যবধানে একই পরিবারে ৩ জনের মৃত্যু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম দিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ মাদক বিরোধী অভিযানে জীবন উৎসর্গ করলেন পুলিশ কর্মকর্তা পিয়ারুল
নবীগঞ্জে যুবককে বেঁধে অমানবিক নির্যাতন ; ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সাহায্যে উদ্ধার

নবীগঞ্জে যুবককে বেঁধে অমানবিক নির্যাতন ; ৯৯৯ এ কল দিয়ে পুলিশের সাহায্যে উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি : জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইকে রশি দিয়ে বেঁধে অমানবিক নির্যাতনের ভিডিও বিভিন্ন যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়। ভাইকে বাচাঁতে ৯৯৯-এ কল দেন বোন। পরে নবীগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

ভিডিওতে দেখা যায়- একটি যুবককে মাটিতে ফেলে রশি দিয়ে বেধে মারপিট করছে। যুবকটির চিৎকারে গ্রামের লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকেন। কিন্তু উপস্থিত লোকজন তাকে বাঁচাতে এগিয়ে আসেননি।

খোঁজ নিয়ে জানা যায়, নবীগঞ্জ উপজেলার আজলপুর গ্রামের আবু বকরের সাথে তার বোন হেলেনা বেগমের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গত ১১ জানুয়ারী সোমবার সকালে হেলেনা বেগম ও আবু বখরের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তার ভাই রাজু মিয়া (২৪) এগিয়ে আসলে তাকে বেঁধে মারপিট করে আবু বকর ও তার লোকজন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু মিয়াকে উদ্ধার করেছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগও আমরা পেয়েছি। এমন নেক্কারজনক ঘটনার সাথে যে বা যাহার জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ক্রিয়েটিভ জোন আইটি